OrdinaryITPostAd

মোবাইলে টূরুকলার/TrueCallerPro আজীবন মেয়াদে প্রিমিয়াম বা গোল্ড করতে চান?

 

আপনি টূরুকলার/TrueCaller ব্যবহার করছেন কিন্তু অনেক অ্যাড আসছে অথবা হঠাৎ মোবাইল  হাং করছে। তাহলে আজকের এই টেকনিক টি  মনোযোগ দিয়ে  পরুন।

 

আজ আমি আপনাদের জানাবো টূরুকলার/TrueCaller কি ?  টূরুকলার/TrueCaller কেন ব্যবহার করবেন?

 

আমারা বর্তমানে কমবেশি সবাই স্মার্ট ফোন ব্যবহার করে থাকি। তাছাড়াও আমাদের মোবাইলে সারাদিন অনেক ফোন/কল আসে। এই সকল ফোন/কল গুলো কি আমাদের পরিচিতদের থেকে আসে, না সবতো আমাদের পরিচিত দের থেকে আসে না? এমন অনেক অচেনা নাম্বার থেকে ফোন/কল আসে যা আমরা চিনি বা আমাদের পরিচিত নয়।  

 

এই সকল নাম্বার গোলো কার বা কারা ব্যবহার করছে তার নাম, ছবি ইত্যাদি তথ্য এই অ্যাপ এর মাধ্যমে আপনি ফোন/কল ধরার আগেই জানতে পারবেন। ভাবছেন কিভাবে ?

আমরা বলছি আপনি সুধু টূরুকলার/TrueCaller অ্যাপ ব্যবহার করলেই হবে।

 

টূরুকলার/TrueCaller ব্যবহার করলে আরও সুবিধা পাবেন। আপনার অচেনা নাম্বার ব্লক করে রাখতে পারবেন। এবং সারাদিন যে সকল কোম্পানি আপনাকে অপ্রয়োজনিয় এসএমএস দিয়ে বি্রক্ত করছে, আপনি চাইলে এই সকল সার্ভিস এসএমএস ব্লক করে রাখতে পারবেন।

 

টূরুকলার/TrueCaller প্রিমিয়াম/গোল্ড কেন করবেন?

 

আমাদের মধ্যে অনেকেই আছে যারা পূর্বেই টূরুকলার/TrueCaller ব্যবহার করছেন। কিন্তু তা হয়তো অ্যাপ স্টোর থেকে নামানো। আমরা হয়তো জানি অ্যাপ ষ্টোর থেকে নামানো অ্যাপ গুলোতে অনেক অ্যাড আসে, আর যার ফলে এই অ্যাপ টাই ব্যবহারর করা কষ্টের হয়ে পড়ে। আর তাই এখন আমরা ঝামেলা ছাড়াই ব্যবহার করতে পারবো টূরুকলার/TrueCaller প্রিমিয়াম/ গোল্ড অ্যাপ।

 

কিভাবে আপনি মোবাইল/কম্পিউটার দিয়ে টূরুকলার/TrueCaller নামাবেন?

 

টূরুকলার/TrueCaller ব্যবহার করার জন্য আপনার হাতের স্মার্ট ফোন/মোবাইল থাকতে হবে।

আপনার হাতের স্মার্ট ফোন/মোবাইলটিতে আপনি প্রথমে ইউটরেন্ট একটা অ্যাপ নামাবেন। কিভাবে নামাবেন? আপনার স্মার্ট ফোন বা মোবাইল থেকে গুগুল প্লে স্টোর জাবেন, তারপর লিখবেন ইউটরেন্ট, দেখবেন একটা সবুজ রং এর আইকন দিয়ে একটা অ্যাপ আসছে। নিচে একটা বাটন আছে যা সবুজ রং এর, এখন ওই সবুজ বাটনে চাপ দিন এবং কিছুক্ষন অপেক্ষা করুন অ্যাপটি ডাউনলোড হয়ে যাবার পর ওপেন চাপ দিন। তারপর ইউটরেন্ট সাইট টি ওপেন হবে।

আর যারা কম্পিউটারে নামাবেন তাদের জন্য, আপনারা প্রথমে যেকোন ব্রাউজার জাবেন। তারপর প্রথমে লেখবেন গুগুল ডট কম, তারপর গুগুল এর টেব আসবে।  ওইখানে সার্চ বারে গিয়ে লেখবেন ইউটরেন্ট।

গুগুলে নামানো জন্য একটু সাবধানোতা অবোলম্বন করলে ভাল। আপনার যারা বুঝেন তাদের জন্য বলছি , ইউটরেন্ট নামানো জন্য ভিপিএন ব্যবহার করা ভালো এতে করে আপনার পিসিতে ভাইরাস ডুকার চান্স কম থাকবে।

গুগুলে ইউটরেন্ট  সার্ট করার পর নিচে অনেক গুলো লিংক আসবে, আপনা লক্ষ্য রাখতে হবে বরাবরের মতো যে কোন একটাতে যাতে  ক্লিক করা যাবে না আপনি আগে নিচেন লেখা গুলো পড়বেন তারপর দেখবেন যে ইউটরেন্ট নামক একটা সাইট আছে , সেইখানে ক্লিক করবেন তারপর সাইট ভিজিট করে - ইউটরেন্ট ডাউনলোড করবেন। ডউনলোড করার পর ইনষ্টল করবেন।

 

ইউটরেন্ট ইনিস্টল করবেন কিভাবে?

 

দয়াকরে খুব মনযোগ সহকারে পড়বেন।

ডাউনলোড করা ফাইলটা মাউসে রাইট বাটন কিলিক করে ওপেন করবেন। ওপেন করার পরসেটআপ ওয়াইজড নেক্সট ক্লিক করবেন। ওয়ারনিং ফরম বিট টরেন্ট আসবে তারপর আবার নেক্সট কিলিক করবেন তারপরলাইসেন্স এগ্রিমেন্ট এবং প্রাইবেসি পলিসিআসবে, চাইলে একটু পড়ে তারপর এগরি তে কিলিক করবেন। তারপর অপসনালঅফারএর একটা উনডো আসবে , একটু ভালো ভাবে লক্ষ্য করুনএমসি এফইইএকটা এন্টিভাইরাস থাকবে - এটা ইনিস্টল না করা ভাল একটু নিচে দেখবেন টিব সাইন দেওয়া আছে, যদি না চান তাহলে টিক সাইনটা উঠিয়ে দিন।

 আবার বলছি  এটা ইনিস্টল না করা ভাল। তারপর নেক্সট বাচনে ক্লিক করুন। আবার আর একটাঅফারআসবে , সেটাও ঠিক একই ভাবে টিক সাইনটি উঠিয়ে দিন।তারপর আবার নেক্সট বাটনে ক্লিক করুন এগিয়ে যান। তারপরচয়েজ ইনিস্টলঅপসন আসবে ।আপনি কোথায় কোথায় ইউটরেন্ট সেট করবেন তা দেখানো হয়েছে। তবে আপনি উপরের দুইটার টিক উঠিয়ে দিয়ে ৩য় টিক টা রাখবেন। শুধু ডেস্কটপ আইকন টিক রাখবেন। তারপর সামনে দিগে এগিয়ে যাওয়ার জন্য নেক্সট বাটনে ক্লিক করুন। তারপর আসবেকনফিগারেসনএখানে আপনি অনেক গুলো অপশন পাবেন এখানে একটু ভালো করে বুঝে টিক দিবেন প্রথমেএডিসনাল সেটিংথাকবে দুইটাতে টিক দেওয়া থাকবে, দুইটা টিক উঠিয়ে দিন। দ্বিতীয়ফাইল টাইপ তিনটি অপশন পাবেন সেখান থেকে প্রথমডট টরেন্ট টিক রেখে বাকি দুইটি থেকে টিক উঠিয়ে ফেলুন।তারপর নেক্সট বাটনে কিলিক করুন। কিছুক্ষন অপেক্ষা করুন। তারপর ফিনিস বাটনে কিলিক করুন। সম্পূর্ন হল টরেন্ট ইনিস্টল।

 


আপকি জানেন টরেন্ট সাইট সম্পর্কে কী?

 

কোন ওয়েবসাইট থেকে কিছু ডাউনলোড করলে সাধারণত সেই সেন্ট্রাল সার্ভার থেকে সেই ফাইল ডাউনলোড হয়। আর, টরেন্ট এর ক্ষেত্রে অন্য অনেকের পিসি থেকে একসাথে ডাউনলোড এবং আপলোড হয়।

টরেন্ট সাইট নিরাপদ।

 


* টরেন্ট নিয়ে পুরো বিস্তারিতো জানতে আমাদের পেইজের সাথে থাকন।

 

সাধারণত এক এক জন এক এক সাইট দিয়ে কাজ করে। আমরা যে সাইটে কাজ করি তা হচ্ছে : https://www.1337x.to/ আপনি এখান ক্লিক করূন। 

ওয়েভ সাইট আসার পর আপনি অনেক গুলু অ্যাড পাবেন সব গুলো অ্যাড বন্ধ করে দিবেন।


উপরে সার্চ অপশন পাবেন। সার্চে গিয়ে লেখবেন টূরুকলার/TrueCaller প্রো , সাথে সাথে নিচে অনেক গুলো দেখেবে আপনার যেটা পছন্দ সেটা আপনি সিলেক্ট কররে কিলিক করবেন সাথে লক্ষ্য রাখবেন যদি মোবাইলে ব্যবহার করেন তাহলে এপিকে (অচক) ফাইল দেখে নামাতে হবে। তারপর নতুন আরেকটা সাইট আসবে। সেখানে আপনার পছন্দের ফাইলের সকল ইনফরমেশন থাকবে। তার সাথে দেখবেন  মেগন্টে ডাউনলোড আছে মেগন্টে ডাউনলোড কিলিক করবেন। সেখান থেকে আপনার যদি আইডিম থাকে তাহলে আডিএম ওপেন হবে এবং ডাউনলোড হবে।

 

* ইডিএম কি? কিভাকে ইডিএম ব্যবহার করে? সুবিধা সম্পর্কে জানতে আমাদের পেইজে চোখ রাখুন।

যদি আপনার ইডিএম না থাকে তাহলে আপনার ব্রাউজারে ডাউনলোড হবে। যদি আপনি মোবাইলে ডাউনলোড করে থাকেন। তাহলে আপনার মোবাইলের ডাউনলোড অপশনে গিয়ে ওপেন করুন অথবা মোবাইলে ফাইল ম্যানেজার অ্যাপ গিয়ে অ্যাপ ফাংশন ওপসে করলে পাবেন।

 

আর যদি কম্পিউটারে হয় তাহলে কম্পিউটারের ডাউনলোড গিয়ে দেখুন। এবং মোবাইলে আনার জন্য প্রথমে আপনার কম্পিউটারের সাথে ডাটা ক্যাবল কানেক্ট করুন। তারপর তা আপনার মোবাইলে নিয়ে যান। এছাড়া আপনি চাইলে হয়াটস অ্যাপ এর মাধ্যমে পাঠাতে পারবেন।

কিভাবে হয়াটস অ্যাপ এর মাধ্যমে ফাইল ট্রান্সফার করা যায় তা জাতে আমাদের পেইজের সাথে থাকুন।

 

কিভাবে টূরুকলার/TrueCaller ইনিস্টল করবেন?

আপনার মোবাইলে ডাউনলোড করা অ্যাপটা ওপেন করুন। আপনাদের মোবাইলে অ্যাপটি অজানা হওয়ার কারনে আপনার মোবাইলের সেটিং গিয়ে Unknown অ্যাপ সেটিংস্‌ ইনিস্টল অন করতে হবে। তারপর টূরুকলার/TrueCallerPro ইন্সটলার আসবে ক্লিক করবেন এবং কিছুক্ষন সময় নিবে তারপর অপেন আসবে অপেন ক্লিক করবেন। তার পর নেক্সট আসবে দিবেন তারপর এসএমস সেটিং আসবে, সেটিং করবেন। তারপর সাইন আপ গিয়ে জিমেল দিয়ে সাইন আপ করবেন।


আর সাখে সাথে দেখবেন আপনার ট্রুকলার গোল্ড ইজ একটিভ দেখাবে।

আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ এবং অন্যকে জানার ব্যবহারের জন্য সেয়ার করুন।

 

আপনাদের মতামতে জন্য কমেন্ট করুন এবং আর কোন বিষয় নিয়ে আলোচনা করা দরকার আমাদের কমেন্ট জানান।

 

 

 

  

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ঢাকা ক্লিক নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url